সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

পিরোজপুরে স্বরূপকাঠী পৌরসভায় জায়গা জমির রেশ ধরে অন্যের স্ত্রীকে বেধম মারধর

পিরোজপুরে স্বরূপকাঠী পৌরসভায় জায়গা জমির রেশ ধরে অন্যের স্ত্রীকে বেধম মারধর

পিরোজপুর প্রতিবেদক:
ক্ষমতার অপ প্রয়োগ করে বে -আইনি ভাবে প্রতিবেশীর সম্পত্তি ভোগ দখলের অভিযোগ উঠেছে সজিবের বিরুদ্বে। স্থানীয় সূত্র জানায় পিরোজপুর স্বরূপকাঠি পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আলফাজের ছেলে সজিব(২৩) গায়ের জোরে প্রতিবেশী সত্তারের সম্পত্তি ভোগ দখলের পায়তারা করে।  সজিব স্থানীয় রাজনৈতিক দলের ক্ষমতা প্রয়োগ করে প্রতিবেশী সত্তারের সম্পত্তি বেআইনি ভাবে ভোগ দখলের চেষ্টা করে বহু দিন আগে থেকেই। প্রত্যক্ষ দর্শিরা আরও বলেন, সজিবদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত বুধবার সত্তার স্থানীয় থানায় সজিব ও তার পরিবারের বিরুদ্বে নেছারাবাদ থানায় লিখিত অভিযোগ করেন। আর অভিযোগই কাল হয়ে দাডিয়েছে সত্তারের স্ত্রী মারুফার ক্ষেত্রে।
 আর অভিযোগের রেশ ধরে গত বৃহস্পতিবার সকাল দশটার দিকে সজিব হঠাৎ সত্তারের বসত ঘরে প্রবেশ করেই মুহুর্তের মধ্যে মারুফাকে পশুর মত আচরন করে। পাশাপাশি বেদম ভাবে মারধর করেন সত্তারের স্ত্রী মারুফাকে। মারুফার চিৎকারে সজিবের পরিবারেরই কেহই এগিয়ে আসেনি। বরং ফ্লিম স্টাইলে উদিয়মান রংবাজের ভীমিকায় সজিব ভিলেন হয়ে অন্যের স্ত্রীর উপর হামলা করার দুঃসাহস দেখায় পৌরসভার মধ্যে। এদিকে সজিবের মহুমুহু আগাতে মারুফা এক পর্যায়ে মাটিতে পড়ে যায়। পরে পাশের বাসার লোকজন জরুরী ভাবে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। জরুরী বিভাগের চিকিৎসক জেলার মিডিয়াকে বলেন, রোগীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মাথায় তেমন কোন আঘাত নেই। অবশ্য ভয়ের তেমন কোন কারন নেই।
এদিকে পৌরসভার  ৬ নং ওয়ার্ডের প্রত্যক্ষ দর্শিরা জেলার মিডিয়াকে আরও জানান, ক্রয়কৃত সম্পত্তির উপর  অবৈধ ভাবে  ভোগ দখলের পায়তারা করে আসছিল সজিবের পরিবার। ঘটনার রেশ ধরে ওয়ার্ডের স্থানীয় বাসিন্দরা আরও জানায় সত্তারের ক্রয়কৃত সম্পত্তির উপর নেক নজর পড়ে উদিয়মান সজিবের। রাস্ট্রিয় আইন ও ভূমি অধিকার আইনকে উপেক্ষা করে আলফাজের ছেলে ও তার বাবার লেলুপ দৃষ্টি সত্তারের সম্পত্তির উপর । একদিন দুইদিন করে নানান কায়দায় হুমকি দুমকি দিয়ে মানষিক ভয়বীতি দেখিয়ে আসছে এচক্র। অথচ ক্রয়কৃত সম্পত্তি মোঃ সত্তারের নামে হলেও ভোগ দখলে ব্যাস্ত সজিব ও পরিবার বর্গ।
সর্বশেষ  তথ্য মতে পৌর সভায় অন্যের স্ত্রীর উপর গায়ে হাত দেওয়া সহ মারধর করায় চরম নিন্দিত হচ্ছে সজিব। পৌরসভার সুশীল সমাজের লোকজনরা মিডিয়াকে বলেন, আসলে স্থানীয় রাজনৈতিক দলের ক্ষমতা প্রয়োগ করে সমাজে অপরাধ করার দুঃসাহস পাচ্ছে সজিব গংরা। এলাকায় আইনের যথাযথ প্রয়োগ না হলে সজিবের মত হাজারো সজিবের জন্ম হবে। সমাজে অপরাধ করার প্রবনতা দিন দিন বৃদ্বি পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877